বরগুনায় বাস ও মোটরসাইকেল সংঘর্ষ,নিহত ১ Latest Update News of Bangladesh

রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় বাস ও মোটরসাইকেল সংঘর্ষ,নিহত ১

বরগুনায় বাস ও মোটরসাইকেল সংঘর্ষ,নিহত ১

বরগুনায় বাস ও মোটরসাইকেল সংঘর্ষ,নিহত ১




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার আমতলী- কলাপাড়া- কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের ছুরিকাটা সৈকত ফিলিং স্টেশনের সামনে বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী খলিলুর রহমান (৩৫) নিহত হয়েছেন। শনিবার দুপুরের এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো চারজন। তাদের মধ্যে দুজনকে বরিশাল ও দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

 

 

 

নিহত খলিলুর রহমান কলাপাড়া উপজেলার চম্পাপুরের ইউনিয়নের নসু হাওলাদারের ছেলে। দুর্ঘটনায় মোটরসাইকেল ড্রাইভার মিরাজ মুন্সী (৩০), বাসযাত্রী জুয়েল, আমির হোসেন ও আকলিমা বেগম গুরুতর আহত হন।

 

 

 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দুপুর ১২টা ১৫ মিনিটে কুয়াকাটা থেকে ছেড়ে আসা বরিশালগামী ইউনা ক্লাসিক (ঢাকা মেট্রো ব- ১৫-০৩৫৯) বাসটি আমতলী-কলাপাড়া- কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের সৈকত ফিলিং স্টেশনের কাছে পৌছলে সৈকত ফিলিং স্টেশন থেকে একটি মোটরসাইকেল জ্বালানি ভর্তি করে আঞ্চলিক মহাসড়কে উঠতে যায়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে চাপা দিলে মোটরসাইকেলটি দুমরে মুচরে যায়। ঘাতক বাসটি নিয়ন্ত্রণ হরিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে সামনের অংশ ভেঙ্গে যায়। এতে মোটরসাইকেল আরোহী খলিলুর রহমান ঘটনাস্থলেই নিহত হন।

 

 

সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহত ও নিহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এদের মধ্যে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত বাসযাত্রী আমির হোসেন ও আকলিমা বেগমকে আমতলী এবং মিরাজ মুন্সী ও জুয়েলকে আশংকাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠান। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও বাসের ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে।

 

 

আমতলী থানার অফিসার ইনচার্জ মো: শাহআলম হাওলাদার বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নিহত মোটরসাইকেল আরোহী খলিলুর রহমানের লাশ বরগুনা মর্গে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD